কিভাবে ১০ মিনিট স্কুল থেকে অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করা যায়?

কিভাবে ১০ মিনিট স্কুল থেকে অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করা যায়?

অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে অর্থ উপার্জন করার অনেক উপায় রয়েছে। আপনি বিভিন্ন ওয়েবসাইটের জন্য বিভিন্ন পণ্যের সমন্বিত অ্যাফিলিয়েট মার্কেটিং করে বাংলাদেশে অর্থ উপার্জন করতে পারেন। ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ দীর্ঘদিন ধরে দারাজ অ্যাফিলিয়েট মার্কেটিং প্রোগ্রামের মাধ্যমে অর্থ উপার্জনের সুযোগ দিয়ে আসছে।

এবার অনলাইন প্রশিক্ষণ এবং শিক্ষা কেন্দ্র 10 মিনিট স্কুলে সমন্বিত অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে অর্থ উপার্জনের সুযোগও করছে এই প্লাটফর্মটি । আপনি যদি একজন অ্যাফিলিয়েট মার্কেটার হন , এবং বাংলাদেশী সাইট থেকে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা আয় করতে চান তাহলে  10 মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রাম আপনাকে অর্থোপার্জনে বড় পরিসরে  সাহায্য করতে পারে।

👉  অনলাইন থেকে ইনকামের সেরা উপায় জেনে নিন?

যারা স্থানীয় ভিত্তিতে অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে অর্থ উপার্জন করতে চান তাদের জন্য 10-মিনিটের স্কুল অ্যাফিলিয়েট মার্কেটিং প্রোগ্রাম একটি ভাল পছন্দ হতে পারে আপনার জন্যে ।  10 মিনিট স্কুল বর্তমানে একটি জনপ্রিয় অনলাইন শিক্ষামূলক প্ল্যাটফর্ম যা বিভিন্ন কোর্স অফার করে। এই কোর্সগুলি অ্যাফিলিয়েট মার্কেটিং করে আপনি বিভিন্ন অনলাইন পণ্যের উপর  15% থেকে 20% কমিশন পেতে পারেন।

এছাড়াও, পেমেন্ট তুলতে কোন সমস্যা নেই, সহজেই পেমেন্ট নেওয়া যায়। আসুন জেনে নেওয়া যাক 10 মিনিটের স্কুল অ্যাফিলিয়েট মার্কেটিং কী, অ্যাফিলিয়েট প্রোগ্রামের মাধ্যমে কীভাবে অর্থ উপার্জন করা যায় সে সম্পর্কে বিশদ বিবরণ দেয়া হলো

১০ মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রাম কি?

10-মিনিট স্কুল অ্যাফিলিয়েট  প্রোগ্রাম কি?

প্রায় সবাই ইতিমধ্যেই জানেন যে অ্যাফিলিয়েট মার্কেটিং কি। যাইহোক, যারা যানেন না তাদের উদ্দ্যেশে বলি –   অন্যদের একটি পণ্য প্রোডাক্ট বা পরিষেবা বিক্রি করতে সাহায্য করার জন্য, বিক্রি করা পণ্যের উপর কমিশন পাওয়ার উপায়গুলিকে অ্যাফিলিয়েট মার্কেটিং বলা হয়।

10 মিনিট স্কুল অনলাইন শিক্ষামূলক প্ল্যাটফর্মটি বাংলাদেশে সহজে শিক্ষা বিস্তারের জন্য দীর্ঘ সময় ধরে কাজ করছে। 10 মিনিট স্কুল দেশে অনলাইন শিক্ষার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। স্কুলটি বিনামূল্যে 10 মিনিটের শিক্ষামূলক ভিডিও, অডিও, ই-বুক, ইত্যাদি এবং বিভিন্ন ধরনের পেইড গান এবং পিডিএফ বই অফার করে। আপনি যদি একটি 10-মিনিটের স্কুল প্রোগ্রামে অংশগ্রহণ করেন, আপনি সেই পণ্যগুলির প্রচারের মাধ্যমে বিক্রি করতে সক্ষম হবেন, আপনি সেই সেলটিতে একটি কমিশন উপার্জন করতে সক্ষম হবেন৷ আপনি পরিচালিত প্রোগ্রামে যোগদানের জন্য একটি অ্যাকাউন্ট তৈরি করার পরে, প্রতিটি পণ্যের প্রচারের জন্য একটি ভিন্ন URL বা লিঙ্ক প্রদান করা হয়।

বিভিন্নভাবে এই লিঙ্কে পোস্ট দিয়ে প্রচারণা চালানো হচ্ছে। যদি কেউ শেয়ার করা পোস্ট লিঙ্ক ব্যবহার করে একটি পণ্য কেনেন, আপনি সেখান থেকে 15% থেকে 20% কমিশন পাবেন। পাঠ বিভাগ 10 মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রাম আপনি বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন পণ্যের প্রচার করে অর্থ উপার্জন করতে পারেন।

কোর্স ক্যাটাগরি

  • 10-মিনিটের স্কুল কোর্সের বেশ কয়েকটি ক্লাস রয়েছে:
  • Spoken English Video Course
  • Spoken English PDF Books
  • Academic Courses for Students
  • BCS Preparation Courses
  • Freelancing Courses
  • Freelancing PDF Books
  • Web Design & Web Development Courses
  • Mobile,
  • Wedding Photography
  • Cartoon Drawing & Photography Micrography

এই গুলো সারাও আরোও বিভিন্ন কোর্স রয়েছে যা অ্যাফিলিয়েট  প্রোগ্রামএর মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবেন ।

10 মিনিটের স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রামের শর্তাবলী

10 মিনিটের স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রামে অ্যাফিলিয়েট পার্টনার হিসেবে যোগদান করার সময়, কিছু প্রয়োজনীয় দিক নির্দেশনা অনুসরণ করতে হয় । আপনি যদি অ্যাফিলিয়েট প্রোগ্রাম থেকে অর্থ উপার্জন করতে চান তবে আপনাকে অবশ্যই এই নিয়মগুলি অনুসরণ করতে হবে। এই নিয়মগুলি মেনে চলতে ব্যর্থ হলে টেন মিনিট স্কুল কর্তৃপক্ষ আপনার অ্যাফিলিয়েট অ্যাকাউন্ট স্থগিত করতে পারে।

10 মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রাম থেকে শর্তাবলী নিম্নরূপ:

  • প্রচারমূলক উপকরণ ব্যক্তিগত ব্যবহারের জন্য গ্রহণযোগ্য নয়।
  • পণ্য প্রচারের জন্য মিথ্যা বা বিভ্রান্তিকর তথ্য ব্যবহার করা যাবে না।
  • অ্যাফিলিয়েট পার্টনার পাইরেটেড পণ্য বিক্রি করা বা এই ধরনের কার্যকলাপে জড়িত হওয়া থাকা যাবেনা।
  • অ্যাফিলিয়েট অ্যাকাউন্টের অবসান হয়ে পারে যদি ১৪ দিনের ভিতর ১০০ টাকা সম পরিমান সেল যুক্ত করতে ব্যর্থ হয় ।
  • একজন অ্যাফিলিয়েট প্রোগ্রাম অধিভুক্তকারীর  অনুমোদিত প্রচারমূলক পোস্ট এ স্প্যাম করা যাবেনা .
  • একজন অ্যাফিলিয়েট পার্টনার  group, page  বা অ্যাকাউন্ট তৈরি করতে 10 মিনিটের স্কুল এর নাম বা লোগো ব্যবহার করা নিষিদ্ধ।
  • আপনার নিজস্ব এন আই ডি ব্যবহার করে অ্যাফিলিয়েট মার্কেটিং প্রোগ্রাম অ্যাকাউন্ট টি খুলোন ।
  • আপনি যদি একটি জাল পরিচয় দিয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করেন, তাহলে অ্যাফিলিয়েট অ্যাকাউন্টটি বন্ধ হয়ে যাবে।
  • অ্যাফিলিয়েট লিঙ্কে ক্লিক করার মাধ্যমে, কেউ ক্রয়ের 24 ঘন্টা পরে পণ্যটি বিক্রি করেছেন এবং অ্যাফিলিয়েট কমিশন পেয়েছেন বলে ধরে নেওয়া হয়।

[★★★]  কিভাবে এসইও (SEO) করতে হয় সেরা ২১ টি টিপস

 10 ​​মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রাম থেকে আয়

10 ​​মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রাম থেকে অর্থ উপায়জন করতে  বেশ কয়েকটি সহজ ধাপে অনুসরণ করা যেতে পারে। প্রথমত, আপনাকে একটি অ্যাফিলিয়েট অ্যাকাউন্ট খুলতে হবে। পণ্যের লিঙ্কটি বিক্রি করার জন্যে পণ্যের উপর প্রোমোশন  করে বিক্রয় এবং কমিশন জেনারেট করতে হবে ,

অ্যাফিলিয়েট প্রোগ্রামে যুক্ত হওয়া

খুব সহজে অ্যাফিলিয়েট একাউন্ট খুলে জয়েনের জন্য এপ্লাই করা যাবে। 10 মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রামে নথিভুক্ত করার জন্য কোনও ডিগ্রি বা পাঠ্যক্রমের প্রয়োজন নেই। যাইহোক, স্কুলটি নিয়মিতভাবে 10-মিনিটের কোর্স পরিচালনা করে ডিজিটাল মার্কেটিং এবং অন্যান্য বিষয়ে সহযোগীদের জন্য।

যে কেউ টেন মিনিট স্কুল ওয়েবসাইটে ফর্মটি পূরণ করে 10 মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগদানের জন্য আবেদন করতে পারেন। যাইহোক, আপনি যদি অ্যাফিলিয়েট মার্কেটিং করতে প্রস্তুত না হন, তাহলে এখনই অ্যাকাউন্ট না খোলাই ভালো। কারণ 10 ​​মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রামের একটি শর্ত হল যে পণ্যটির মূল্য সর্বনিম্ন  100 টাকায় বিক্রি করতে হবে, অন্যথায় অ্যাকাউন্ট বাতিল ঘোষণা করা হতে পারে।

প্রোডাক্ট প্রোমোশন চালানো

১০ মিনিট স্কুল অ্যাফিলিয়েট একাউন্ট খোলা হয়ে গেলে প্রতিটি প্রো-ডাক্টের জন্য ইউ-নিক লিংক বা URL পাবেন। এসব লিংক বি’ভিন্ন মাধ্যমে শে’য়ার করে সেল জে’নারেট করলে তবেই আ’য় করা যাবে। অর্থাৎ কে’উ যদি আ’পনার ই’উনিক ‘লিংক ব্যব’হার করে কো’নো প্রো’ডাক্ট ‘ক্রয় করে, তবে আপ’নি অ্যা’ফিলি’য়েট কমি’শন পা’বেন।

ফে’সবুক, ই’টিউব, ই’ত্যাদি সো’শ্যাল মি’ডিয়াতে য’থেষ্ট সং’খ্যক ফ’লোয়ার থা’কলে এসব মাধ্য’মে প্র’চারণা চা’লাতে পারেন। এ’ছাড়াও নিজের ওয়ে’বসাইট থা’কলে সেটি ব্য’বহার করেও প্র’চারণা চালাতে পা’রেন। এম’নকি ব্যা’ক্তিগত মে’সেজে প্র’দান করা অ্যা’ফিলিয়েট লিংক ব্য’বহার করে কেউ প্রো’ডাক্ট কিন’লে, সে’ক্ষেত্রেও উক্ত প্রো’ডাক্ট থে’কে কমি’শন পাও’য়া যাবে। ফেস’বুক পেজ ও গ্রুপভসমূহ অ্যা’ফিলিয়েট মা’র্কেটিং এর সে’রা স্থা’ন।

প্র’থম দিকে সে’ল ক’রতে কি’ছুটা কষ্ট হলেও স’ময়ের সাথে সাথে অ্যা’ফিলিয়েট মার্কে’টিং নিজ শ’ক্তিতে চল’তে থাকে। এক’জন অ্যা’ফিলিয়েট হি’সেবে আ’পনার কাজ হ’চ্ছে য’থাযথ অ’ডিয়েন্সের সামনে প্রো’ডাক্ট এর প্রো’মোশন চালিয়ে যাওয়া। সম’য়ের সা’থে সাথে সেল’ বৃ’দ্ধি পা’বে।

আপনার জন্যে-

🔥🔥 মোবাইল দিয়ে টাকা ইনকামের ৫ টি উপায়     
🔥🔥   টুইটার থেকে আয় করার উপায় ২০২২