বিকাশ পিন লক হলে করণীয়বিকাশ পিন লক হলে করণীয়

বিকাশ পিন লক হলে করণীয় কি (Bkash Pin unlock easily)

বিকাশ পিন লক হলে করণীয় কি। বিকাশ অ্যাকাউন্টে যেকোনো কাজ করার সময় আপনি যদি পরপর তিনবার সঠিকভাবে টাইপ না করেন, তাহলে আপনার বিকাশ অ্যাকাউন্টে বিকাশ পিনের একটি অস্থায়ী লক থাকবে। এর মানে হল যে পরপর তিনবার ভুল পিন টাইপ করার পরে, উন্নয়ন কর্তৃপক্ষ আপনার অ্যাকাউন্টের সুরক্ষার জন্য সাময়িকভাবে বিকাশ পিন লকটি আপনার অ্যাকাউন্টে কমিয়ে দেয়। আপনার অ্যাকাউন্টের পিন ব্লক হয়ে গেলে আপনি যদি এই PIN আনলক করতে না পারেন, তাহলে আপনি কোনো অ্যাকাউন্ট লেনদেন করতে পারবেন না। আমরা যাদের বিকাশ একাউন্টের পিন লক আছে তাদের জানা দরকার কিভাবে বিকাশ পিন ব্লক সমস্যা দূর করা যায়। এবং আপনি যদি বিকাশ অ্যাকাউন্টের পিন ব্লক হওয়ার পরে বিকাশ অ্যাকাউন্টের পিন লক করার সমস্যাটি দূর করতে চান তবে আপনি এই নিবন্ধটি দেখতে পারেন।

কেন পিন আপগ্রেড করবেন?

আপনার বিকাশ অ্যাকাউন্টের পিন, পিন ব্লক বা আপনার অ্যাকাউন্টের পিন টাইপ করার বিকল্পটি সাময়িকভাবে ব্লক হওয়ার একমাত্র কারণ। আর তার কারণ হল আপনার বিকাশ একাউন্ট থেকে পরপর তিনবার ভুল পিন নম্বর টাইপ করার অর্থ হলো আপনি যদি পরপর তিনবার ভুল পিন নম্বর টাইপ করেন তাহলে অ্যাকাউন্টে পিনটি লক হয়ে যাবে। তাই, আপনি যদি মনে করেন যে আপনি আপনার পিন অ্যাকাউন্ট নম্বর ভুলে গেছেন, পিন নম্বর টাইপ করা বন্ধ করুন এবং কাস্টমার কেয়ারে যোগাযোগ করুন। এখন আপনার অ্যাকাউন্ট লক করা পিন আপনাকে জানতে হবে কিভাবে এই পিন লক সমস্যাটি দূর করবেন।

আরোও দেখুনঃ ইউটিউবে বিজ্ঞাপন বন্ধের উপায় 

পিন লক সমস্যা থেকে বাচার  উপায় একবার আপনার অ্যাকাউন্ট লক হয়ে গেলে কি করবেন দেখে নিন?

পিন লক সমস্যা দূর করতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন৷ আশা করি আপনি সহজেই বিকাশ পিন লক সমস্যা দূর করতে পারবেন। সর্বপ্রথম বিকাশের একটি কাস্টমার কেয়ার নম্বর রয়েছে অর্থাৎ 16247 নম্বরে কল করুন। উপরে উল্লিখিত বিকাশ গ্রাহক নম্বরটি ডায়াল করার পর আপনি আপনার সাথে যুক্ত হবেন। তাকে বলুন যে আপনার পিন অ্যাকাউন্ট ব্লক করা হয়েছে। মনে রাখবেন, আপনাকে বিকাশ কাস্টমার কেয়ারে একটি বিকাশ অ্যাকাউন্ট নম্বর বা ফোন নম্বর ব্যবহার করে কল করতে হবে যেখানে পিনটি লক করা আছে।

people also search: বিকাশ পিন লক হলে করণীয়. বিকাশ পিন লক হলে করণীয় জানুন । বিকাশ পিন লক হলে করণীয়র সহজ উপায়।