বাংলাদেশের সেরা নাটক অভিনেতা কে

বাংলাদেশের সেরা নাটক অভিনেতা কে

টিভি নাটকে পিরিয়ডের বদলে অনেক রঙিন মুখ হাজির। যাদের মধ্যে সারা বছর অভিনয় করে আলোচনায় থাকেন টিভি নাটক অভিনেতা ‘রা। ভালো কাজ করার জন্য জনপ্রিয় হয়েছেন। এবারের আয়োজনে সেরা নাট্য অভিনেতারা।

১। আফরান নিশো

এ বছর টিভি নাটকে সবচেয়ে আলোচিত অভিনেতা আফরান নিশো। বিশ্বে নিজের জন্য বিশেষ জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। বহুমুখী চরিত্রে নিজেকে তুলে ধরে বারবার নিজের অবস্থান প্রকাশ করেছেন। তার অনবদ্য অভিনয় এই বছর সিরিজের বেশ কয়েকটি নাটকে প্রদর্শিত হয়েছিল। ‘আসরে’, ‘মিস শিউলি’, ‘ভিউ’, ‘মোবাইল ফোন’, ‘প্রাক্তন গার্লফ্রেন্ড’, ‘টম অ্যান্ড জেরি’, ‘দ্য লাস্ট বিউটিফুল’, ‘লাইফ মেট’, ‘ব্রাদার ইটস লটস’, অন্যান্য মধ্যে অনেক. ভিন্ন স্বাদের নাটক। এতে অমি নিশোরের নিজের গল্পে ‘মোবাইল ফোন’ নাটকের গল্প নির্মাণ করেছেন কাজল আরেফিন।দারুণ

আরও পড়ুনঃ  বাংলাদেশের সেরা ১০ জন অভিনেত্রী

২ জিয়াউল ফারুক অপূর্ব

জিয়াউল ফারুক অপূর্ব এ বছর কাস্টের মধ্যে গোল্ডেন টাইম জিতেছেন। এ বছর তার অভিনীত নাটকের সংখ্যা সেঞ্চুরি ছাড়িয়েছে। এই কাজগুলির যে কোনওটিতে, কোনও চরিত্র সরবরাহ করা উচিত। এই বছর, অভিনেতা প্রমাণ করেছেন যে রোমান্টিক ঘরানার বাইরে যে কোনও কিছু আলাদাভাবে করা যায়। এবারের চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ‘সুবলেট’, ‘২২ এপ্রিল’, ‘লাইফ ইন্স্যুরেন্স’, ‘প্রথম প্রেম’, ‘পিছুটন’, ‘মন প্রাণ’, ‘মিস আন্ডারস্ট্যান্ডিং’, ‘শিশির বিন্দু’, ‘তুমি বলে’ এবং ‘বলো’। তারকাচিহ্নিত। ‘ আপনি শুধুমাত্র ‘এ অভিনয় করেছেন। ‘ও প্রমিজ’সহ বেশ কিছু নাটক আলোচনায় রয়েছে।

৩। তৌসিফ মেহবুব

তৌসিফ মেহবুব টিভি নাটকে তরুণ তুর্কিদের মধ্যে অন্যতম প্রতিভাবান অভিনেতা। যে কম সময়ে মানুষের মন জয় করে নেয়। 2019 সালে, তিনি অনেক নাটক এবং টিভি সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। এ বছর ‘লাভার বয়’, ‘চোর ও চুনির গল্প’, ‘লাভ ইজ পাড়া’, ‘বেটার হাফ’, ‘মিশন বরিশাল’, ‘কটন বাড’, ‘আ জার্নি বাই রিলেশন 2’, ‘থ্রি ডে’, ফাহিম দ্য গ্রেট ফসিল সহ অনেক নাটকে তার দক্ষতার প্রশংসা করা হয়েছে।

৪। ইরফান সাজ্জাদ

একের পর এক টিভি নাটকে হাজির হয়েছেন শীর্ষস্থানীয় অভিনেতা ইরফান সাজ্জাদ। তিনি বর্তমানে তরুণ প্রজন্মের অন্যতম প্রধান অভিনেতা। এ বছরে তার অভিনীত বেশির ভাগ নাটকই দর্শকের নজর কাড়তে সফল হয়েছে। এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো ‘একদিন তুমি নীরবে এসো’, ‘ফুড ডেলিভারি ম্যান’, ‘আরেকটা ভালোবাসা’, ‘আমি মন ছুঁতে চাই’, ‘মিথ্যার মৃত্যু’।

৫। জিয়াউল হক পলাশ

এ বছর জিয়াউল হক পলাশের ‘ব্যাচেলর পয়েন্ট’ ও ‘ফ্যামিলি ক্রাইসিস’ নামে দুটি ধারাবাহিক নাটক নিয়ে এসেছেন। এদিকে, ‘ব্যাচেলরস পয়েন্ট’ নাটকে তাকে নকখালী আঞ্চলিক ভাষায় কথা বলা এক আদিবাসী চরিত্রের মাধ্যমে আলোকিত করা হয়েছে। একক নাটকের পাশাপাশি ধারাবাহিক নাটকেও জনপ্রিয়তা পান তিনি। এছাড়াও ইউটিউবে পোলিশ সামগ্রীতে আলতো চাপুন৷ একের পর এক অভিনয় করেছেন ‘প্রাক্তন প্রেমিক’, ‘প্রাক্তন গার্লফ্রেন্ড’, ‘ব্যাচেলর ঈদ’, ‘ব্যাচেলর ট্রিপ’, ‘আমি আর তুমি’, ‘অসম্পূর্ণ’, ‘মোবাইল ফোন’-এর মতো অনেক নাটকে।