৪ লক্ষ টাকার মেশিনে প্রতি মাসে আয় করুন সর্বনিন্ম ১ লক্ষ টাকা!

অনেকেই এখন স্মার্ট ফোন ব্যবহার করেন। লোকেরা বেশিরভাগই এই ডিভাইসগুলির স্ক্রিন বা ডিসপ্লে রক্ষা করার জন্য এই গ্লাস প্রোটেক্টরগুলি কিনে থাকে। আগে এই স্ক্রিন প্রটেক্টরগুলি চীন থেকে আমদানি করা হয়েছিল। কিন্তু এখন আপনি নিজে চেষ্টা করলে বাংলাদেশে এই স্মার্টফোনগুলোর ডিসপ্লে সুরক্ষিত রাখতে স্ক্রিন প্রোটেক্টর তৈরি করতে পারেন।

আর এই স্মার্টফোনগুলোর ডিসপ্লে সুরক্ষিত রাখতে স্ক্রিন প্রটেক্টরের প্রয়োজনীয়তা প্রতিনিয়ত বাড়ছে, তাই আপনি চাইলে আপনার আয় এবং আপনার চাকরি বা ব্যবসা বাড়াতে এই ব্যবসা শুরু করতে পারেন। আপনি কিভাবে শুরু করেছিলেন? প্রথমে আপনাকে একটি লেজার রেকর্ডার কিনতে হবে। এমন একটি লেজার রেকর্ডিং মেশিন পাবেন ৪ লাখ টাকার মধ্যে।

প্রথমে আপনি একটি লেজার রেকর্ডার কিনতে পারেন এবং এটি আপনার বাড়িতে ইনস্টল করতে পারেন। একবার আপনি মেশিনের কেনাকাটা সম্পূর্ণ করলে, আপনার কাজ হল স্ক্রিন প্রোটেক্টর বিক্রি করার জন্য একটি বাজার খুঁজে বের করা। আপনি চাইলে এই চশমা দুটি উপায়ে বিক্রি করতে পারেন। সুপারমার্কেট এবং ডিপার্টমেন্ট স্টোরে বিক্রয়ের জন্য পণ্য.

এটা কত খরচ হবে? লেজার রেকর্ডিং মেশিন বিভিন্ন ধরনের হতে পারে। আপনাকে সঠিক উপায়ে বিনিয়োগ করতে হবে। আপনি যদি 4 লাখ টাকায় একটি মোটা সরঞ্জাম কিনবেন, তাহলে আপনাকে কাগজ কিনতে আরও এক লাখ টাকা বিনিয়োগ করতে হবে। অন্যথায়, এত বড় বাজার পরিচালনা করা আপনার একার পক্ষে কঠিন হবে। এজন্য আপনাকে আরও কাউকে নিয়োগ করতে হবে। এতে মাসে ৮-১০ হাজার টাকা খরচ করতে হবে। সব মিলিয়ে ৫ লাখ টাকা ব্যবহার করতে হবে। কত লাভ হতে পারে:

ঢাকায় আপনি পটল মার্কেট, মোতালেব প্লাজা, সুন্দরবন স্কয়ার, বসুন্ধরা মার্কেট সহ অনেক মার্কেট স্টোরে স্মার্টফোনের পাবলিক প্রোটেকশনের জন্য স্ক্রিন প্রোটেক্টর বিক্রি করতে পারেন। প্রথমে আপনাকে 100টি দোকান বেছে নিতে হবে। আপনি যদি 100টি দোকানে এই মোবাইল স্ক্রিন প্রটেক্টরগুলির মধ্যে 200টি সরবরাহ করতে পারেন তবে প্রতি মাসে 20,000 এর বেশি টুকরা থাকবে না।

প্রতি পিস 5 টাকা করে লাভ করতে পারলে আয় হবে- 200000X5 = 100,000 টাকা। এই মেশিন আর কি জন্য ব্যবহার করা যেতে পারে? এই মেশিনের সাহায্যে আপনি শুধুমাত্র স্ক্রিন প্রটেক্টরই নয়, জুতা, পোশাক, চামড়া, টেক্সটাইল খেলনা, কম্পিউটার এমব্রয়ডারি কাটা, মডেল, শিল্প, বাঁশ এবং কাঠের পণ্য, বিজ্ঞাপন, সাজসজ্জা, বিল্ডিং ডেকোরেশন, প্যাকেজিং এবং প্রিন্টিং, কাগজ পণ্য এবং আরও অনেক কিছু ব্যবহার করতে পারেন।

শিল্প আর এই মেশিন দিয়ে আপনি রাবার, প্লাস্টিক, ফ্যাব্রিক, চামড়া, উল, ক্রিস্টাল, লিভিং গ্লাস, সিরামিক টাইল, জেড, বাঁশের পণ্য, কাঠের পণ্য তৈরি করতে পারেন। তাই আপনার লাভ শুধুমাত্র একটি পণ্য থেকে আসে না কিন্তু আপনি এই একটি মেশিনের মাধ্যমে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করতে পারেন।