দি আইশ্যাডো বক্স বই পিডিএফ

দি আইশ্যাডো বক্স বই রিভিউ

দি আইশ্যাডো বক্স ‘ লেখিকা সালসাবিলা নকির দ্বিতীয় উপন্যাস। এটি মূলত ফ্যান্টাসি হরর থ্রিলার জনরায় লেখা। আজকাল থ্রিলার ট্যাগ লাগিয়ে কি সব লেখা বের হচ্ছে তাদের দুয়েকটা হাতে আসলে এরকম অসাধারণ উপন্যাস গুলো কোন ভাবেই না মিস হয়ে যায় চরম বিরক্ততায়। প্রথম উপন্যাস ” ক্যানভাসে আঁকা মৃত্যু” এর পর এবার লেখক নিয়ে এলেন তাঁর দ্বিতীয় উপন্যাস ” দি আইশ্যাডো বক্স “।

এই উপন্যাসে আইশ্যাডো বক্স নামের মাঝে একটা গভীর রহস্য রয়েছে। সেই রহস্যের মোড়ক উন্মোচন করতে ধীরে ধীরে বইটি পড়া হবে।

শিরোনামঃ দি আইশ্যাডো বক্স বই রিভিউ

বই দি আইশ্যাডো বক্স
লেখক সালসাবিলা নকি
জনরা ফ্যান্টাসি হরর থ্রিলার
প্রচ্ছদ মো. সাদিতউজ্জামান
প্রকাশনায় চলন্তিকা প্রকাশনী
ধরন উপন্যাস
মুদ্রিত মূল্য ৩০০ টাকা
রিভিউ লেখক শাহানা মিতু

 

📙📙 দি আইশ্যাডো বক্স : কাহিনি সংক্ষেপ

কলেজ ছাত্রী রাত্রি নামের মেয়েটি দোকানে গিয়ে পছন্দ করলেন দারুণ একটা আইশ্যাডো বক্স। তারপর আইশ্যাডো বক্সটি কিনে নিতে চাইলে, দোকানি কিছুতেই সেই আইশ্যাডো বক্সের প্যাকেট তন্নতন্ন করে খুঁজে পেলো না। এরই মাঝে রাত্রির হোস্টেলে থাকা হৃদিমা এসে হাজির।

রাত্রিকে সে চরম পছন্দ করে। বড়লোক বাপের মেয়ে কিছুটা নিজের ঔদ্ধত্য মতো চলাফেরা হৃদিমার নিয়মিত অভ্যাস। রাত্রি মনে মনে কষ্ট পাবে সেটা দেখেই হৃদিমা খুব এনজয় করবে এটা ভেবেই চড়া দামে প্যাকেট না পাওয়া স্বত্বেও সেই কাঙ্ক্ষিত আইশ্যাডো বক্স টি হৃদিমা কিনে নিয়ে যায়।তারপর সেই মহিলা হোস্টেলে ঘটে যায় একের পর এক দুর্ঘটনা। হতে থাকে একের পর এক নির্মম খুন।

লোভের বশবতী হয়ে চড়া দামে আইশ্যাডো বক্সটি বিক্রি করেছিলো যে দোকানের কর্মচারী, তার হয় নির্মম অবস্থা । যা পাঠক পড়েই বুঝতে পারবেন। ভারতের সংরক্ষিত রাজ কুঠরী থেকে এই অ্যাইশাডো বক্স বাংলাদেশের কলেজ পড়ুয়া হৃদিমার হাতে আসার কাহিনি সুবিশাল। যেখানে আছে নির্মমতা, অবিচার অতঃপর সুবিচার কি আইশ্যাডো বক্স নিজেই করে?
জানতে হলে শেষটা পড়তে হবে।

ভারতের ইশানগড় রাজ্যের রানি মধুরিমা দেবী আর রাজা মহাশয় যখন রজনীর কোন এক প্রহরে খুব কাছাকাছি আসতে চলেছেন, সেই মূহুর্তে খবর আসে বছরের পর পর কড়া পাহাড়ায় সংরক্ষণ করা আইশ্যাডো বক্সটা হারিয়ে যায়। এই আইশ্যাডো বক্সের নির্মমতা, একের পর এক মানুষ খুন করার পেছনে এই রাজ্যের কোন এক পূর্ব নারী দায়ী। যে নারী নিজের সৌন্দর্যের চর্চা করতে গিয়ে, দাম্ভিকতায় ভয়াবহ বিপদ ডেকে এনেছেন। যা বছরের পর বছর ভোগে রাজ্যবাসী সহ আরো কত জন।

মহিলা হোস্টেলে শেষপর্যন্ত খুনের ভয়াবহতা কি রূপ ধারণ করে! ভারতের সেই রাজ্যের কি নাজেহাল অবস্থা হয়! তারপর এই আইশ্যাডো বক্সের পরবর্তী স্বীকার কে! এসব রহস্য উন্মোচন করতে করতেই আপনার শেষ পাতা পর্যন্ত বইটি পড়া হবে।

পাঠপ্রতিক্রিয়া :
অনেক দিন পর সত্যিকারের হরর থ্রিলার খুঁজে পেলাম এই বইয়ে। হরর, সাসপেন্স, রোমান্স, থ্রিলার সহ বিভিন্ন জননরায় এ উপন্যাস লেখা। এই আইশ্যাডো বক্সের কী এমন রহস্য! যার সংস্পর্শে বদলে যায় এতকিছু! খুন,খুন আর খুন কে উন্মোচন করবে এতোটা তীব্র আতঙ্কের মোড়ক ! তবে একটা কথা স্পয়লার করেই দেই এউ আইশ্যাডো বক্স অশুভ শক্তির বিনাস করে। তা পাঠক উপন্যাসটি পড়েই মিলিয়ে দেখুক।

সর্বোপরি, শেষ হয়েও এই উপন্যাসের রহস্যেরা লুকোচুরি খেলে আরো আরো জানতে চাই তার নীরব কৌতূহলে।

People search also: দি আইশ্যাডো বক্স pdf .দি আইশ্যাডো বক্স বই download . দি আইশ্যাডো বক্স বই ডাউনলোড, দি আইশ্যাডো বক্স বই । দি আইশ্যাডো বক্স বই রিভিউ । দি আইশ্যাডো বক্স বই পিডিএফ