টুইটার থেকে ইনকামের উপয়ায় ২০২২

বর্তমানে ফ্রিল্যান্সিং করে ফেসবুক থেকে অনেক টাকা ইনকাম করছে অনেকেই।  কিন্তু এর পাশাপাশি অনেকে আবার গুগল থেকে ইনকাম করছে গুগল এডসেন্স এর মাধ্যমে। এছাড়াও, অনেকে বিভিন্ন মার্কেটিং অথবা এফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করছে।

কিন্তু এই প্রযুক্তির বাজারে টিকে থাকার জন্য টুইটার ব্যবহারকারীদের জন্য নিয়ে আসছে ইনকামের একটি উপায় যেটির মাধ্যমে ব্যবহারকারীরা খুব সহজেই উপার্জন করতে সক্ষম হবে । এই ফিচারটি তাদের নতুন আপডেটের মাধ্যমে জানিয়ে দিয়েছেন । টুইটার যেমন সারা বিশ্বে জনপ্রিয় ঠিক তেমনি ব্যবহারকারীরা সহজেই যেন ইনকাম করতে পারে সেই উপায় টুইটার নিয়ে এসেছে

[★★★]  আরোও দেখুনঃ মোবাইল দিয়ে টাকা ইনকামের ৫ টি উপায়

[★★★]  আরোও পড়ুনঃ ওয়েবসাইট থেকে অনলাইনে ইনকাম করার ৫ টি উপায়

[★★★]  আরোও দেখুনঃ রক্তাক্ত প্রান্তর নাটকের কাহিনী

প্রযুক্তির বাজারে থাকতে প্রতিটি ফিচার নিয়ে এগিয়ে আসছে টুইটার। টুইটার হলো একটি সামাজিক যোগাযোগ  মাধ্যম। ফেসবুক এবং ইনস্টাগ্রামের পর ব্যবহারকারীরা টুইটার প্রোফাইল থেকে অর্থ উপার্জন করতে পারবেন এমন ব্যবস্থাই করছে । সম্প্রতি জনপ্রিয় মাইক্রো ব্লগিং প্ল্যাটফর্ম টুইটারও নিয়ে এসেছে এই নতুন ফিচার।

আপনি যদি একটি নির্দিষ্ট পদক্ষেপ নেন, তাহলে টুইটারে সবাই আপনাকে আর্থিকভাবে সাহায্য করতে পারে। আপনি নতুন বৈশিষ্ট্যগুলির সাহায্যে আপনার অ্যাকাউন্টে এই বৈশিষ্ট্যটি যুক্ত করতে পারেন। গত বছরের সেপ্টেম্বরে আইওএস ব্যবহারকারীদের জন্য ‘টিপস’ নামে একটি ফিচার চালু করা হয়। টুইটার সম্প্রতি ঘোষণা করেছে যে টিপসগুলি অ্যান্ড্রয়েড ডিভাইসেও পাওয়া যাবে। তবে, এটি এখনও ওয়েবে উপলব্ধ নয়। টিপস শুধুমাত্র iOS এবং Android এ পাওয়া যাবে।

[★★★] আরো দেখুন – সেরা ইনকামের ওয়েবসাইট দেখে নিন

আসুন জেনে নিই কিভাবে আপনার টুইটার প্রোফাইলে ইনকামের এই ফিচারটি পাবেন-

প্রথমে আপনার ফোনে টুইটার অ্যাপটি খুলুন।
> আপনার প্রোফাইলে যান।
> এবং তারপর ‘প্রোফাইল সম্পাদনা করুন’ বোতামে ক্লিক করুন। সেখানে টিপস ক্লিক করুন.
> এবং তারপর কোম্পানির ‘জেনারেল টিপিং পলিসি’ গ্রহণ করুন। এবং তারপর টিপস দিয়ে চালিয়ে যান।
> এখন আপনি যে তৃতীয় পক্ষের পরিষেবা যোগ করতে চান তা যোগ করুন।
> এখন কেউ যদি আপনাকে আর্থিকভাবে সাহায্য করতে চায়, সে টুইটারেও তা করতে পারে। আপনি আপনার প্রোফাইলে টিপস অপশনে ক্লিক করে টাকা পাঠাতে পারেন। বিটকয়েনও পাঠানো যাবে।