যশোরে নবনির্বাচিত মেম্বারকে গুলি

যশোরে নবনির্বাচিত মেম্বারকে গুলি করে হত্যা

যশোরে নবনির্বাচিত মেম্বারকে গুলি করে হত্যা

যশোরের অভয়নগরে সুন্দলী ইউনিয়নের নবনির্বাচিত সদস্য উত্তম সরকারকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১০ জানুয়ারি) সকাল সোয়া ৮টার দিকে ইউনিয়নের হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। নিহত উত্তম সরকার (৪০) হরিশপুর গ্রামের অশান্ত সরকারের ছেলে। তিনি ২৮ ডিসেম্বর ইউপি নির্বাচনে সুন্দলী ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য নির্বাচিত হন।

উত্তম সরকারের মামা স্বপন কুমার সরকার জানান, রাতে সুন্দলী বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন উত্তম। পেছনে অন্য একটি মোটরসাইকেলে তিনজন ছিলেন। রাত সোয়া ৮টার দিকে তিনি উত্তম হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছান। এ সময় পেছন থেকে আসা মোটরসাইকেল আরোহী তাকে থামায়। তারা তাকে বাম বুকে গুলি করে মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই উত্তম মারা যান। অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মণ্ডল জাগো নিউজকে বলেন, বন্দুকধারীদের গুলিতে উত্তম সরকার নিহত হয়েছেন। আঞ্চলিক পুলিশের মুখপাত্র ও ডিবির ওসি রূপন কুমার সরকারের নেতৃত্বে একটি দল ওই এলাকায় যাবে। যথাসময়ে বিস্তারিত জানা যাবে।

রবিবার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিকাশ চন্দ্র মল্লিক জাগো নিউজকে জানান, নবনির্বাচিত ইউপি সদস্য উত্তম সরকারকে তার বাড়ির পাশে হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সন্ত্রাসীরা এসে বুকে গুলি করে। তার বুকের কিছু অংশ বিদ্ধ হয়েছে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আরও দেখুনঃ একাদশে ভর্তিতে প্রথম দিনে ৩ লাখের বেশি আবেদন