বিশ্বের সেরা ১০ ফুটবলার সম্পর্কে জেনে নিন

বিশ্বের সেরা ১০ ফুটবলার সম্পর্কে জেনে নিন? ফুটবল এখনও বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলা। ফুটবল খেলে অনেক খেলোয়াড় তারকা খ্যাতি অর্জন করেছেন। বিশ্বের সেরা 10 ফুটবল তারকা সম্পর্কে জেনে নিন।

১। মেসি  বিশ্বের সেরা প্লেয়ার এর প্রথম হলেন লিওনেল মেসি একজন আর্জেন্টিনার পেশাদার ফুটবলার। তিনি স্পেনের সর্বোচ্চ পেশাদার ফুটবল লীগ প্রতিযোগিতা হিসেবে ফুটবল ক্লাব বার্সেলোনা এবং লা লিগায় আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলের হয়ে খেলেছেন। তিনি 1986 সালে জন্মগ্রহণ করেছিলেন। তিনি বর্তমানে বার্সেলোনার হয়ে খেলছেন । বিশ্বের সেরা ১০ ফুটবলার মধ্য এ মেসি অন্যতম

লিওলেন মেসি

২। ক্রিস্টিয়ানো রোনালদো একজন পর্তুগিজ ফুটবলার। তিনি স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ এবং পর্তুগালের হয়ে খেলেছেন। তার জন্ম ১ February৫ সালের ৫ ফেব্রুয়ারি।

ক্রিস্টিয়ানো রোনালদো

৩। নেইমার দা সিলভা সান্তোস জুনিয়র, যা সাধারণত নেইমার নামে পরিচিত। তিনি একজন ব্রাজিলিয়ান পেশাদার ফুটবলার যিনি ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইন এবং ব্রাজিলিয়ান জাতীয় দলের হয়ে খেলেন। তিনি 5 ফেব্রুয়ারি 1992 সালে জন্মগ্রহণ করেন।

নেইমার দা সিলভা সান্তোস জুনিয়র

৪। কেভিন ডি ব্রুইন একজন বেলজিয়ান পেশাদার ফুটবলার। তিনি বেলজিয়ামের জাতীয় ফুটবল দল এবং ম্যানচেস্টার সিটি ফুটবল ক্লাবের একজন আক্রমণাত্মক মিডফিল্ডার। তিনি আমাদের সময়ের অন্যতম সেরা নাট্যকার। কেভিন ডি ব্রুইন একজন বেলজিয়ান পেশাদার ফুটবলার। তিনি বেলজিয়ামের জাতীয় ফুটবল দল এবং ম্যানচেস্টার সিটি ফুটবল ক্লাবের একজন আক্রমণাত্মক মিডফিল্ডার। তিনি 26 জুন, 1991 সালে জন্মগ্রহণ করেন।

কেভিন ডি ব্রুইন

৫। হ্যারি এডওয়ার্ড কেন একজন ইংরেজ পেশাদার ফুটবলার যিনি স্প্যানিশ প্রিমিয়ার লীগ এবং ইংল্যান্ড জাতীয় ফুটবল দলে টটেনহ্যাম হটস্পারের হয়ে মিডফিল্ড আক্রমণকারী খেলোয়াড় হিসেবে খেলেছিলেন। তিনি 26 জুন, 1993 সালে জন্মগ্রহণ করেছিলেন।

হ্যারি এডওয়ার্ড

৬। রবার্ট লেওয়ানডোস্কি একজন পোলিশ ফুটবলার। তিনি ক্লাব বায়ার্ন মিউনিখের হয়ে স্ট্রাইকার এবং পোলিশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক হিসেবে বুন্দেসলিগার হয়ে খেলেছিলেন। তিনি ২০১০ সালে ডর্টমুন্ডে যোগদান করেন। তার জন্ম 1986 সালের 21 আগস্ট।

রবার্ট লেওয়ানডোস্কি

৭। কিলিয়ান সানমি এমবি ল্যাটিন একজন ফরাসি পেশাদার ফুটবলার। তিনি প্যারিস সেন্ট জার্মেইন এবং ফরাসি জাতীয় ফুটবল দলের স্ট্রাইকার হিসেবে মোনাকো থেকে ধার নিয়েছিলেন। তিনি ডিসেম্বর 20, 1997 এ জন্মগ্রহণ করেন।

কিলিয়ান সানমি এমবাপে

৮।টনি ক্রুজ একজন জার্মান ফুটবলার। তিনি বায়ার্ন মিউনিখ এবং জার্মান বুন্দেসলিগায় জার্মান জাতীয় ফুটবল দলের হয়ে মিডফিল্ড আক্রমণকারী খেলোয়াড় হিসেবে খেলেছিলেন। তার জন্ম ১ January০ সালের January জানুয়ারি। তিনি বর্তমানে রিয়াল মাদ্রিদের হয়ে খেলছেন।

টনি ক্রুস হলেন

 ৯। ওজিল  মেসুত ওজিল তার জন্ম “অক্টোবর” ১৯৮৮) একজন জার্মান “ফুটব-লার” যিনি প্রিমিয়ার লীগ ক্লাব আর্সেনাল এবং জার্মানি জাতীয় ফুটবল দলে খেলে থাকেন। ও”জিল” (২০০৬) সাল থেকে “জার্মানির” বয়সভিত্তিক দল এবং (২০০৯) সাল থেকে জার্মানি জাতীয় ফুটবল দলে খেলে আসছেন।

১০। মেরাডোনা বিশ্বের ১০ তারকার মধ্যে অন্যতম একজন প্লেয়ার । তিনি আর্জেন্টাইন ফুটবলার । তার হাত ধরে ই আর্জেন্টাইন সবার শির্ষে চলে আসে ।

মেরাডোনা