নেইমারের মাসিক আয় কত ও কত টাকার মালিক

নেইমারের মাসিক আয় কত ও কত টাকার মালিক

ফ্রেঞ্চ লিগ ওয়ানে কারা সবচেয়ে বেশি অর্থ উপার্জন করছে তা নিয়ে একটি সমীক্ষার প্রতিবেদন প্রকাশ করেছে দেশের সবচেয়ে প্রভাবশালী ক্রীড়া সংবাদমাধ্যম লেসিপ। জরিপ অনুযায়ী, লিগ ওয়ানে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ১৩ জন ফুটবলারের মধ্যে ১২ জন প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) খেলোয়াড়। আর এই মৌসুমে

বার্সেলোনা থেকে রেকর্ড ট্রান্সফার ফি গড়ে তালিকার শীর্ষে আছেন নেইমার। মাসে ছয় লাখ টাকা আয়। অর্থাৎ ৩১ কোটি বাংলাদেশি রুপি। গত বছরের আগস্টে ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে দলে যোগ দেন প্যারিস।

নেইমারের পর পিএসজিতে আছে আরও সাত ফুটবলার। তাদের মধ্যে ছিলেন উরুগুয়ের ফরোয়ার্ড এডিসন কাভানি। তিনি প্রতি মাসে প্রায় 15 কোটি রুপি আয় করেন। তার পরেই রয়েছেন ফরাসি ফুটবলার কিলিয়ান

এমবাবেনে। আয় 14 কোটি টাকা। পিএসজির ব্রাজিলিয়ান ডিফেন্ডার থিয়াগো সিলভা আয় করেছেন ১৩ কোটি রুপি। আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া এবং ব্রাজিলের ডিফেন্ডার মারকুইনহোসও উপস্থিত ছিলেন। দুজনের মাসিক আয় প্রায় ১২ কোটি টাকা। ইতালীয় মিডফিল্ডার থিয়াগো মোটা (প্রতি মাসে প্রায় 9 কোটি টাকা) এবং আর্জেন্টাইন ফুটবলার জাভিয়ের পাস্তোর (প্রতি মাসে প্রায় 8 কোটি টাকা) রয়েছেন।

মোনাকোর রাদামেল ফ্যালকাও পিএসজির বাইরে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ফুটবলার। তার মাসিক আয় প্রায় ৬ কোটি টাকা। ড্যানি আলভেজও ছিলেন সেরা দশে। তার মাসিক আয় সাড়ে পাঁচ কোটি টাকা।

মার্সেইয়ের পর অলিম্পিকে সবচেয়ে বেশি আয় করা পিএসজি। ক্লাবের মোট 6 জন খেলোয়াড় সেরা 30 তে জায়গা করে নিয়েছে। মজার ব্যাপার হল .. এমনকি সেই 6 জন নেইমারের চেয়েও কম বেতন পান।

নেইমার টাকার মালিক ? – নেইমার কার কালেকশন – নেইমার জুনিয়র লাইফস্টাইল

নেইমার কত ধনী? নেইমার ২৭ বছর বয়সী ব্রাজিলিয়ান ফুটবলার। খুব অল্প বয়সেই খুব জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। তার জনপ্রিয়তায় বিপুল পরিমাণ সম্পদের মালিক হয়েছেন নেইমার। অন্যান্য ফুটবলারদের মতো নেইমারও ফুটবলের প্রচার করেন। নেইমারের সম্পদের পরিমাণ প্রায় ২ হাজার কোটি টাকা। নেইমার বর্তমানে চতুর্থ ধনী ফুটবলার। এর পরেই প্রথম ধনী ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো, দ্বিতীয় বিশ্বের ধনী ফুটবলার

লিওনেল মেসি এবং তৃতীয় ইব্রাহিমোভিচ। 2019 অর্থবছরে নেইমার তৃতীয় সর্বোচ্চ বেতনভোগী ফুটবলার হয়েছেন। নেইমার বছরে আয় করেছেন 98 মিলিয়ন ইউরো বা প্রায় 980 কোটি টাকা। নেইমার এখনো অনেক ছোট। তাদের তুলনায় রোনালদো ও মেসির বয়সের কারণে বিশ্বের সবচেয়ে ধনী ফুটবলার হতে পারেন নেইমার।

কিন্তু এখন নেইমার যে পরিমাণ খরচ করছেন তা আপনার কল্পনার বাইরে। বিশ্রামের দিক থেকেও ক্রিশ্চিয়ানো রোনালদোর চেয়ে একধাপ এগিয়ে নেইমার। নেইমারের প্রাইভেট জেট, হেলিকপ্টার, প্রাইভেট শিপ এবং আনলিমিটেড সংস্করণ সহ বেশ কিছু দামী গাড়ি রয়েছে।

নেইমার কত ধনী? – নেইমারের গাড়ির সংগ্রহ – নেইমার জুনিয়র লাইফস্টাইল – নেইমার দুটি ব্যক্তিগত জেটের মালিক। একটির নাম NJR JET যার মূল্য US$4 মিলিয়ন এবং অন্যটি US$5 মিলিয়নে কেনা হয়েছে। আমি

সম্প্রতি ইতালীয় কোম্পানি এয়ারবাস থেকে একটি অত্যন্ত ব্যয়বহুল হেলিকপ্টার কিনেছি এবং এটির দাম 13 মিলিয়ন ইউরো। দাম 200 থেকে 250 কোটি টাকা সহ 130 কোটি টাকা। নেইমার 8 মিলিয়ন ইউরো মূল্যের একটি বিলাসবহুল জাহাজ তৈরি করেছেন, যা একটি প্রাইভেট জেটের চেয়েও বেশি ব্যয়বহুল। জাহাজ

রক্ষণাবেক্ষণে নেইমারকে বছরে কোটি টাকা খরচ করতে হয় বাংলায়। এতক্ষণে বুঝতেই পারছেন আরামের দিক থেকে নেইমারের উৎসাহ কতটা বড়। অল্প বয়সে এত টাকা থাকলে কি হতো।

আরও পড়ুনঃ মেসির মোট গোল সংখ্যা কত?

বিশ্বের সবচেয়ে বিলাসবহুল সংস্করণ সুপার কার সংগ্রহ নেইমারের কাছে। নেইমার ইতালীয় ব্র্যান্ড ল্যাম্বরগিনি ভেনেনো সুপারকারকে বিশ্বব্যাপী মাত্র 9 পিসে বানিয়েছেন। নেইমারের গাড়ি সংগ্রহে লাইকন হাইপারস্পোর্ট

নামে আরেকটি গাড়ি রয়েছে যেটি আমরা সবাই ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সেভেন (ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস 7) ছবিতে ব্যবহার করেছি। এই গাড়িটি বিশ্বব্যাপী মাত্র 7 টুকরোতে তৈরি। এটি ছিল আরবদের তৈরি প্রথম সুপার কার। গাড়িটি তৈরি করেছে লেবাননের কোম্পানি ডব্লিউ মোটরস।

অ্যাস্টন মার্টিন বলকান একটি মাস্টারপিস যা ব্রিটিশদের দ্বারা তৈরি করা হয়েছিল মাত্র 24 টুকরা। নেইমারের বেশ দামি গাড়ির সংগ্রহ রয়েছে। এতক্ষণে বুঝতে পারবেন অপেশাদার ফুটবলার নেইমার কোন স্তরে।

জনপ্রিয় সার্চঃ

মেসি কত টাকার মালিক
নেইমার কত ধনী
মেসুত ওজিল কত টাকার মালিক
নেইমার এর লাইফস্টাইল
ফুটবলে কার বেতন কত
মেসির বেতন কত ২০২১